প্রেসিডেন্ট প্রস্রাব করে প্যান্ট ভেজালেন চাপের চোটে দাঁড়িয়ে-দাঁড়িয়ে

আন্তর্জাতিক ডেস্ক:

ভারতের উডা়নে প্রস্রাবের ঘটনাকে কেন্দ্র করে যখন দেশজুড়ে তুলকলাম, সেই সময় প্রকাশ্যে এলো একটি প্রায় একই ধরনের ঘটনা। তবে তাঁর ক্ষেত্র আলাদা।

আর ব্যক্তি কোনও সাধারণ নাগরিক নন। তিনি একটি দেশের সর্বোচ্চ শাসক অর্থাত্‍ প্রেসিডেন্ট। ঘটনার শেষ এখানেই নয়।

সেই বিরল মুহূর্তের ছবি যে সংবাদপত্রে প্রকাশিত হয়েছে, সেই সংবাদপত্রের বেশ কয়েকজন সাংবাদিককে পুলিশ গ্রেফতার করেছে। পরিচয় করিয়ে দেওয়া যাক এমন প্রেসিডেন্টের সঙ্গে।

প্রস্রাব করে নিজের প্যান্ট নিজেই ভিজিয়েছে দক্ষিণ সুদানের ৭১ বছরের প্রেসিডেন্ট সালভা কির মায়ারদিত। ঘটনাটি ঘটেছে গত ডিসেম্বরে।

সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরাল হয়েছে সম্প্রতি। আর গ্রেফতারের ঘটনাটি ঘটেছে জানুয়ারিতে। গ্রেফতার করা হয়েছে ছয়জন সাংবাদিককে। এরা সকলেই সাউথ সুদান ব্রডকাস্টিং কর্পোরেশনের কর্মী।

ধৃতেরা হলেন ভিক্টর ল্যাডো (ক্যামেরাম্যান), জোভাল টম্বে (কন্ট্রোল রুম ডিরেক্টর), ছের্বেক রুবেন (কন্ট্রোলরুম টেকনিশিয়ান)। মুস্তাফা ওসমান, জোসেফ ওলিভার, জ্যাকব বেঞ্জামিন। এরা সকলেই চিত্রগ্রাহক।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটে গত ১৩ ডিসেম্বর। জাতীয় সড়ক উদ্বোধনে গিয়েছিলেন দক্ষিণ সুদানের প্রেসিডেন্ট। প্রেসিডেন্ট সেখানে পৌঁছনর পর চূড়ান্ত ব্যস্ততা। গাওয়া হবে জাতীয় সঙ্গীত। প্রেসিডেন্ট এবং অনুষ্ঠানস্থলে উপস্থিত সকলে উঠে দাঁড়ালেন।

শুরু হয়েছে জাতীয় সঙ্গীতের সুর। প্রেসিডেন্টও গলা মেলাচ্ছেন। এমন সময় চিত্র সাংবাদিকদের নজরে পড়ে প্রেসিডেন্ট সালভার প্যান্টের সামনের অংশ ভিজে গিয়েছে। তিনি নিজেও তাকিয়ে দেখেছন।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -