হোম আঞ্চলিক খবর

মাটিরাঙ্গাতে পলাশপুর জোন কমান্ডার কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন।

0
45

জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার খেদাছড়া ব্যাটালিয়ন ৪০ বিজিবি পলাশপুর জোন এর উদ্যােগে জোন কমান্ডার কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩জানুয়ারী ২০২৩ইং)বিকাল ৩টার দিকে পলাশপুর জোন ৪০ বিজিবি,র আয়োজনে গুমতি বি কে উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে জোন কমান্ডার কাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করেন পলাশপুর ৪০ বিজিবি জোন কমান্ডার লে.কর্ণেল সোহেল আহমেদ পিএসসি ইঞ্জিনিয়ার্স।

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম,মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো:শামছুল হক, সুবেদার এ্যাডজুটেন্ট মোঃ আলতাফ হোসেন, প্রধান সহকারী মোঃ আইয়ুবুল ইসলাম,বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:রহমত উল্ল্যাহ, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:তোফাজ্জল হোসেন, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:আব্দুল গনি, গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা কাঠব্যবসায়ী সমবায় সমিতি লিঃএর সভাপতি মো:মনির হোসেন, গোমতি বি কে উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:নুরুল হুদা, সাবেক গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:ফারুক হোসেন লিটন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী ম্যাচে বড়নাল একাদশ গোমতি একাদশকে ০-১ গোলে হারায়।

জোন কমান্ডার কাপ ফুটবল টুর্ণামেন্টর রেফারির দায়িত্বপালন করেন পলাশপুর জোনের বিজিবি সদস্য মো:  উজ্জল মিয়া

পলাশপুর জোন কমান্ডার কাপ ফুটবল টুর্ণামেন্ট মোট ছয়টি দল অংশগ্রহন করেন দলগুলো মাটিরাঙ্গা সদর  ইউনিয়ন,বেলছড়ি ইউনিয়ন, গোমতি ইউনিয়ন,আমতলী ইউনিয়ন, বড়নাল ইউনিয়ন, গোমতি ফুটবল একাডেমী।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পলাশপুর ৪০ বিজিবি জোন কমান্ডার লে.কর্ণেল সোহেল আহমেদ পিএসসি ইঞ্জিনিয়ার্স বলেন,সীমান্ত সুরক্ষার পাশাপাশি শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এই উদ্দীপনাকে সামনে রেখে ৪০ বিজিবি খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন পাহাড়ে পিছিয়ে পড়া জনগোষ্টিদের জন্য আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছে। খেলাধুলা মানুষের মনকে প্রফুল্ল করে যুব সমাজকে মাদকাসক্ত থেকে দূরে রাখে
স্থানীয় জনগোষ্ঠীকে উৎসাহ উদ্দীপনার মাধ্যমে বিভিন্ন খেলাধুলা ও সামাজিক কর্মকাণ্ডের এরই ধারাবাহিকতায় জোন কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে বলে জানান তিনি।